বৃহস্পতিবার, ৪ জুন ২০২০   Thursday, 4 June 2020.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Mar-12-2020 08:37:52 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অতিরিক্ত ভর্তি ফরম পূরণ ফি কমানো, প্রধান ফটক, স্থায়ী শহীদ মিনার, টিএসসি অডিটোরিয়াম ও জিমনেসিয়াম নির্মাণসহ ৭ দফা দাবিতে মানববন্ধন করেছে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ বেরোবি শাখা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন পার্কের মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উল্লেখিত অন্যান্য দাবিগুলো হলো- বিশ্ববিদ্যালয় চলাকালীন সময়ে উপাচার্যকে সার্বক্ষণিক ক্যাম্পাসে উপস্থিত থাকা, স্বচ্ছ ও মেধার ভিত্তিতে শিক্ষক নিয়োগ ও সেশনজট মুক্ত করা , নতুন আবাসিক হল নির্মাণ করা, হল ও ক্যাফেটেরিয়ায় ভর্তুকি দেয়া এবং খাবারের দাম কমানো,লাইব্রেরি বর্ধিতকরণ এবং পর্যাপ্ত বইয়ের ব্যবস্থা করা ও বিশ্ববিদ্যালয়ের অসম্পন্ন দ্বিতীয় ধাপের কাজ দ্রæত সম্পন্ন করা।

মানববন্ধনে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ বেরোবি শাখার সভাপতি আলমগীর কবির বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের রেষারেষি, স্বার্থ হাসিলের রাজনীতি, সর্বোপরি উপাচার্যের উদাসীনতার ফলে শিক্ষার পরিবেশ দারুণভাবে ব্যাহত হচ্ছে। বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১১ বছর পার হলেও এখানে পড়াশোনার পরিবেশ সেভাবে গড়ে ওঠেনি। আমরা মনে করি শিক্ষার্থীদের স্বার্থে এই ৭ দফা দাবি মেনে নিলে বিশ্ববিদ্যালয় পূর্ণতা পাবে।

বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কঠোর হুঁশিয়ারি দিয়ে তিনি আরও বলেন, আগামী ১ সপ্তাহের মধ্যে প্রশাসন কার্যকরী কোনো পদক্ষেপ না নিলে আমরা বৃহৎ আন্দোলনের ডাক দেব।

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ বেরোবি শাখার সহ-সভাপতি ফেরদৌস আলমের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম, সাধারণ শিক্ষার্থী হাসিবুল আসলাম, আব্দুস সালাম, আয়েশা সিদ্দিকা প্রমুখ।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com