বৃহস্পতিবার, ৪ জুন ২০২০   Thursday, 4 June 2020.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 May-16-2020 10:25:53 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

করোনা দুর্যোগ মোকাবেলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের তিন হলের আবাসিক শিক্ষার্থীদের সিট ভাড়া মওকুফ করা হয়েছে। 
আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার আবু হেনা মুস্তাফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এছাড়াও প্রভোস্ট কমিটির সদস্য সচিব তাবিউর রহমান প্রধান এ বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কমিটির সুপারিশের আলোকে করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গৃহিত বিভিন্ন উদ্যোগের অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, শহীদ মুখতার ইলাহী হল এই তিন হলের আবাসিক শিক্ষার্থীদের সিট ভাড়া মওকুফের সিন্ধান্ত নেয়া হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী জুয়েল আহমেদ বলেন, সাধারণ শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের এমন উদ্যোগে একজন শিক্ষার্থী হিসেবে কৃতজ্ঞ। বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থীরা মধ্যবিত্ত পরিবারের। তাই এ সময় সিট ভাড়া মওকুফ হওয়ায় শিক্ষার্থীরা উপকৃত হবেন বলে মনে করি।
বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও শহীদ মুখতার এলাহী হলের আবাসকি শিক্ষার্থী মোঃ নাজমুল হক বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন নিঃসন্দেহে একটা ভালো উদ্যোগ নিয়েছে। এ মহতী উদ্যোগের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানাই। 
এ ব্যাপারে প্রভোস্ট কমিটির সদস্য-সচিব ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট তাবিউর রহমান প্রধান বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে দেশের এই সংকটকালে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে প্রভোস্ট কমিটি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ছুটির সময় সিট ভাড়া মওকুফের সুপারিশ করেছে। এর পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করে।
তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয় যত দিন ছুটি থাকবে তত দিন পর্যন্ত সিট ভাড়া মওকুফ করা হয়েছে ।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় প্রশাসনের এমন উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছে আবাসিক শিক্ষার্থীরা।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com