শুক্রবার, ৭ আগষ্ট ২০২০   Friday, 7 August 2020.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jun-25-2020 05:29:53 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর-এ আউট সোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগের ভুয়া কার্যাদেশ বানিয়ে মালি ও ক্লিনার পদে চাকরির দেয়ার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়। 
আটককৃতরা হলো- মিঠাপুকুর উপজেলার খরমোদের পাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মো: ওসমান গনি (৫২), দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার বটগাছা গ্রামের মোজাম্মেলের ছেলে মো: রিজভী আলম এবং দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পশ্চিম গনি পাড়া গ্রামের মৃত ওসমান গনির ছেলে মো: জাহিদুল ইসলাম।
উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আউট সোর্সিং পদ্ধতিতে জনবল (গার্ডেনার ও ক্লিনার) সরবারহের লক্ষ্যে গত ৮ মার্চ একটি দরপত্র আহবান করা হয়। পরবর্তীতে করোনাজনিত (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতির কারণে গত ২৩ মার্চ দরপত্র বিজ্ঞপ্তিটি স্থগিত করা হয় এবং স্থগিতকরণের বিষয়টি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়।
আউট সোর্সিং পদ্ধতিতে জনবল সরবারহের দরপত্র প্রক্রিয়াটি স্থগিত থাকলেও গত ১৩ মে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দৃষ্টিগোচর হয় যে- একটি প্রতারক চক্র ভুয়া কার্যাদেশ প্রস্তুত করে ‘নাছের ইন্টারন্যাশনাল’ নামে একটি প্রতিষ্ঠানকে আউট সোর্সিং পদ্ধতিতে জনবল সরবারহের কার্যাদেশ প্রাপ্ত প্রতিষ্ঠান হিসেবে প্রচার করে সাধারণ জনগণের নিকট থেকে অর্থ হাতিয়ে নেওয়ার পাঁয়তারা করছে। এরপর একই তারিখে সতর্কীকরণ বিজ্ঞপ্তির মাধ্যমে এতদবিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানানো হয়। উক্ত ভুয়া কার্যাদেশের বিষয়ে তদন্তের মাধ্যমে জালিয়াতি চক্রটিকে সনাক্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য গত ১৪ মে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় একটি সাধারণ ডায়েরি করে বিশ্বদ্যিালয় প্রশাসন।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com