মঙ্গলবার, ২৪ নভেম্বার ২০২০   Tuesday, 24 November 2020.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Nov-17-2020 05:07:31 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) তৃতীয় মেয়াদে (২০২০-২১) ১২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে মোঃ মিরকাজুল আল মিশকাত এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আজিজুর রজমান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবীর আল রাশিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল মুবাশ্বিও , সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ, অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ, দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তানভীর আহমেদ, কার্যকরী সদস্য রয়েছেন, আবু সাহেব, হাবীবুর রহমান  এবং সাদিকুর রহমান উজ্জল।

এছাড়াও উপদেষ্টা পরিষদে রয়েছেন, প্রধান উপদেষ্টা হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাশেম। ৬ জন উপদেষ্ঠার মধ্যে রয়েছেন, হাবিপ্রবির রেজিষ্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড ইমরান পারভেজ, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি একরাম তালুকদার ও দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় অনলাইন কনফারেন্সের মাধ্যমে নতুন কার্যনির্বাহী পরিষদের ফল ঘোষণা করেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও নতুন কার্যনির্বাহী পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মু. আবুল কাসেম। এসময় বক্তব্য রাখেন নতুন উপদেষ্ঠা যুগান্তরের জেলা প্রতিনিধি একরাম তালুকদার, কালেকণ্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক, হাবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা মহিউদ্দিন নুর, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, বিদায়ী সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ।

সমিতির ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের বিদায়ী সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক আব্দুর রব নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এদিকে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা মো ফজলুল হক, সমিতির সম্মানিত উপদেষ্টা পরিষদ, শিক্ষক,সমিতির সাবেক সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com