শনিবার, ২৩ জানুয়ারী ২০২১   Saturday, 23 January 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Dec-31-2020 09:08:34 PM


 

No image


রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম এ বারী পদত্যাগ করেছেন। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর পদত্যাগপত্র জমা দেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ৫০৫তম সিন্ডিকেট সভায় তার পদত্যাগপত্র গ্রহণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. হাবিবুর রহমান।

তিনি জানান, বুধবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান বরাবর পদত্যাগপত্র জমা দেন রেজিস্ট্রার। শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী অব্যাহতি দেওয়ার বিষয়টি আলোচনা করতে সিন্ডিকেটে সভা ডাকা হয়। সিন্ডিকেট সভায় রেজিস্ট্রারের পদত্যাগ গ্রহণ করা হয়েছে।

এর আগে ইউজিসির তদন্ত কমিটির সঙ্গে অসহযোগিতামূলক আচরণের অভিযোগে গত ১৩ ডিসেম্বর  শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সককারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক চিঠিতে এম এ বারীকে অব্যাহতি দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ভিসিকে নির্দেশ দেয়। পরে রেজিস্ট্রার পদত্যাগ না করায়  ১৭ ডিসেম্বর বিশ^বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির মিটিংয়ে উপস্থিত হলে তোপের মুখে পড়েন। এক পর্যায়ে ওই সভা স্থগিত করেন ভিসি। এরপর থেকে নিজ দফতরে এম এ বারীকে দেখা যায়নি। এছাড়া জরুরি একাডেমিক কাউন্সিলের মিটিং হলেও তিনি উপস্থিত হননি। পরে ৩০ ডিসেম্বর পদত্যাগপত্র জমা দিলে তা গৃহিত হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com