শনিবার, ২৩ জানুয়ারী ২০২১   Saturday, 23 January 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jan-07-2021 06:16:45 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের চলমান অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে এবং ভিসিকে ক্যাম্পাসের অবস্থানের দাবিতে প্রোভিসিকে অবরুদ্ধ করে রেখেছে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। দাবি না মানা পর্যন্ত আন্দোলন অবরোধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুর ২ টা থেকে প্রশাসনিক ভবনে প্রোভিসি ড. সরিফা সালওয়া ডিনাকে অফিসে শিক্ষকরা এবং অফিসের বাইরে কর্মকর্তা-কর্মচারীরা অবরুদ্ধ করে রাখেন।

এসময় অধিকার সুরক্ষা পরিষদের আহ্বায়ক ড. মতিউর রহমান জানান, ভিসি ঢাকা লিঁয়োজো অফিস থেকে আইনভঙ্গ করে বিশ্ববিদ্যালয় পরিচালনা করছেন। কিন্তু নিয়োগের শর্তানুযায়ী ভিসির ক্যাম্পাসে থাকার কথা। ভিসি, রেজিষ্টার ক্যাম্পাসে না থাকার কারণে প্রশাসনিক এবং একাডেমিক সব কর্মকান্ডে চেইন অব কমান্ড ভেঙ্গে পড়েছে। এসব বিষয়ে সুরাহা না হওয়া পর্যন্ত আমরা প্রোভিসিকে অবরুদ্ধ করে রাখবো।

তবে প্রোভিসি বলেছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের দাবি দাওয়া নিয়ে এখনও ভিসির সাথে কথা হয় নি।

বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. সরিফা সালোয়া ডিনা জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা  বিভিন্ন দাবি-দাওয়া আমার অফিসে এসে আমাকে জানিয়েছেন। আমি বিষয়টি নিয়ে ভিসির সাথে কথা বলবো। এরপর পরবর্তী  পদক্ষেপ নেয়া হবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com