শনিবার, ২৩ জানুয়ারী ২০২১   Saturday, 23 January 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jan-07-2021 08:29:55 PM


 

No image


রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন রেজিস্ট্রার পদে নিয়োগ পেয়েছেন প্রফেসর আব্দুস সালাম। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রফেসর আব্দুস সালাম বৃহস্পতিবার দুপুরে তাঁর নতুন দায়িত্বে যোগ দিয়েছেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্বরত ছিলেন।

এরআগে তিনি ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দায়িত্ব পালন করেন। ১৯৬৯ সালে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান বিভাগে গ্রæপ-এ থেকে প্রথম শ্রেণিতে প্রথম স্থানসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

নতুন দায়িত্ব নিয়ে প্রফেসর সালাম বলেন, দায়িত্ব যথাযথভাবে পালন করতে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো । বিশ্ববিদ্যালয়ের সুন্দর স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে আমি সকলের সহযোগিতা নিয়ে কাজ করবো।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর শারীরিক অক্ষমতার কারণ দেখিয়ে এ পদত্যাগপত্র জমা দেন রেজিস্ট্রার অধ্যাপক বারী। এর আগে গত ১৩ ডিসেম্বর রেজিস্ট্রারকে অব্যাহতি দিতে উপাচার্যকে নির্দেশনা দেয় শিক্ষামন্ত্রণালয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com