রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jul-14-2021 08:06:37 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

রংপুরে অবস্থানরত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রংপুর বিভাগের শিক্ষার্থীদের বিশেষ পরিবহন সেবার অংশ হিসেবে ১৮ ও ১৯ জুলাই ক্যাম্পাস থেকে কয়েকটি রুটে বাস ছেড়ে যাবে। বুধবার (১৪ জুলাই) বিকেলে উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে অনলাইনে অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রংপুর বিভাগের শিক্ষার্থীদের রুট বিন্যাসসহ বিস্তারিত তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেইজ (Public Relations, Information and Publication Division, BRUR) এ প্রকাশ করা হবে।

এছাড়াও আগামীকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে বিশেষ পরিবহন সেবার অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাস রংপুর বিভাগ ব্যতিত সাতটি বিভাগের বিভিন্ন শহরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং ১৭ জুলাই পর্যন্ত এসব বিভাগের বিভিন্ন রুটে ১২টি গাড়ি শিক্ষার্থীদেরকে বহন করে নিয়ে যাবে।

উল্লেখ্য, গাড়ি ছাড়ার পূর্বে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল টিমের মাধ্যমে সকল শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে। কোনো শিক্ষার্থীর করোনার উপসর্গ শনাক্ত হলে তাকে বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যাত্রা করার অনুমতি প্রদান করা হবে না বলেও সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com