রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Sep-10-2021 07:38:24 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের পরাগ মাহমুদ নামের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। অপরদিকে একই দিন ভোরে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামান মজনু লালবাগ কলিজয়েট স্কুলের সামনে ছিনতাইকারীদের হামলার শিকার হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের সামনে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচ এর শিক্ষার্থী পরাগ মাহমুদ পার্কের মোড় পারকভিউ ছাত্রাবাস হতে সরদারপাড়া তার বন্ধুর ছাত্রাবাসে যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের পূর্ব পাশে মর্ডাণ মোড় এর দিক হতে আসা ১৮/১৯ বছর বয়সী তিনজন ছেলে তাকে রাস্তায় দাঁড় করিয়ে তার কাছ হতে তার ব্যবহৃত ফোন চাইলে সে দিতে অস্বীকৃতি জানায়।

এসময় তিনজনের একজন প্যান্টের ভিতর হতে একটি চাপাতি বের করে পরাগের ডান হাতে কোপ মেরে তার ফোনটি কেড়ে নিয়ে চলে যায়।

পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুব্রত ঘোষ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানীকে অবহিত করলে প্রক্টরের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স দিয়ে গুরুতর জখম অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী জানান, কয়েকজন ছিনতাইকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে তার মুঠোফোনটি নিয়ে যায়। এক শিক্ষার্থী বিষয়টি রাত প্রায় ৩টায় আমাকে অবহিত করলে, আমি রাত প্রায় সাড়ে ৩টার সময় ওই শিক্ষার্থীকে মেডিকেলে দেখতে যাই। বর্তমানে সে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। তিনি আরও বলেন, এ ঘটনার সুষ্ঠ তদন্তের জন্য রংপুর পুলিশ কমিশনারের সঙ্গে কথা হয়েছে।

তাজহাট মেট্রোপলিটন থানা পুলিশের ওসি আখতারুজ্জামান প্রধান জানান, বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com