সোমবার, ১৮ অক্টোবার ২০২১   Monday, 18 October 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Oct-07-2021 06:54:50 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

ফেসবুকে পোস্ট দিয়ে বেগম রোকেয়া  বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী (৮ম ব্যাচ) তানভীর আলম তুষার আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোরে তার নিজ বাড়ি রংপুর নগরীর সাহেবগঞ্জের তিন মাথার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তার পরিবার বলছে জুয়ার টাকা পরিশোধ করতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এর আগে বুধবার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে তানভীর আলম তুষার তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। ওই পোস্টে তিনি লিখেছেন,  'I QUIT for ever'.

বেরোবির অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নীরব ও তুষারের বন্ধু সঞ্জয় কুমার সাঞ্জু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সঞ্জয় কুমার সাঞ্জু বলেন, বৃহস্পতিবার সকালে তানভীরের মা আমাদের সহপাঠীকে তার মৃত্যুর বিষয়টি জানান।

তানভীর প্রেমঘটিত বিষয় নিয়ে কোন হতাশাগ্রস্ত বা মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কি না এমন প্রশ্নে সহপাঠী সঞ্জয় বলেন, গত সাড়ে ৫ বছরে তাকে আমরা চিনি এবং জানি সে কোন প্রেমঘটিত বিষয়ে আমাদের সঙ্গে কোন কিছু জানায়নি। আর মাদককে তানভীর খুব ঘৃণা করতো।

তানভীরের বাবা মহসিন মিয়া বলেন, আজ (বৃহস্পতিবার) সকালে তুষারকে ডাকতে গেলে জানালা দিয়ে তার লাশ ঝুলে থাকতে দেখি। এরপর পুলিশকে খবর দেওয়া হয়।

তিনি আরও বলেন, তার ছেলে জুয়া খেলতো। এসব কারণে সে প্রতিদিন টাকা চাইতো। কিন্তু সে বাজি খেলতো বলে তাকে কোনো টাকা দিতাম না তাই প্রায় প্রতিদিনই তার সঙ্গে তর্ক হতো। সব শেষে তার ল্যাপটপটিও বিক্রি করে দিয়েছে।

এ বিষয়ে মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন বলেন, ছেলেটির সঙ্গে তার বাবার টাকা নিয়ে কথা কাটাকাটি হয়েছিল বলে জানা গেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। তবে এখনো আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com