সোমবার, ১৮ অক্টোবার ২০২১   Monday, 18 October 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Oct-10-2021 07:10:06 PM


 

No image


রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০- ২১ শিক্ষাবর্ষের  স্নাতক প্রথম বর্ষের সি ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। রোববার (১০ অক্টোবর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. একরামুল হামিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এবারের ভর্তি পরীক্ষায় সি ইউনিটে মোট পাশ করেছে ১৫২৮৪ জন। ফেইল করেছে ১৮১৪৪ জন। পরীক্ষায় অনুপস্থিত ছিল ১০৭৬৫জন। এছাড়া রোল, সেট কোড ও বিষয় কোড ভুলের কারণে ৩৬২ জন পরীক্ষার্থীর খাতা মূল্যায়ণ করা হয়নি।

আনুষ্ঠানিক ভাবে  ফল প্রকাশের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। এসময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড.সুলতান-উল-ইসলাম, প্রক্টর(ভারপ্রাপ্ত) অধ্যাপক লিয়াকত আলী, সি ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়ক অধ্যাপক ড. একরামুল হামিদ প্রমুখ।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৩ থেকে ১৮ অক্টোবরের মধ্যে অনলাইনে (admission.ru.ac.bd) বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এ সময়ের মধ্যে ফরম পূরণ না করলে ভর্তি যোগ্যতা বাতিল করা হবে বলে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সি ইউনিটে ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলে পাশ-ফেল উভয়ই তার প্রাপ্ত নম্বর দেখার সুযোগ পাবে। তবে কেবল তাদেরই মেরিট পজিশন দেয়া হয়েছে যারা ভর্তি পরীক্ষায়  ৪০ শতাংশের বেশি নম্বর পেয়েছে।

আগামী ২৩ অক্টোবর  পছন্দ ও মেধাক্রমানুসারে চূড়ান্তভাবে ভর্তির জন্য মনোনীতদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রথম নির্বাচন তালিকায় নির্বাচিতদের  ২৫ থেকে ২৭ অক্টোবরের মধ্যে ভর্তি হতে হবে।  এছাড়া শুন্য আসনের জন্য অপেক্ষমাণ তালিকা থেকে মেধা ও পছন্দক্রম অনুসারে  ভর্তির জন্য নির্ধারণ করা হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com