মঙ্গলবার, ৯ আগষ্ট ২০২২   Tuesday, 9 August 2022.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jun-29-2022 06:59:39 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

প্রথমবারের মত ‘বাংলাদেশ স্কাউটস ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড-২০২০’ এর জন্য মনোনীত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রোভার স্কাউট গ্রুপের চার শিক্ষার্থী। সোমবার (২৭ জুন) ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত বাংলাদেশ স্কাউটসের জাতীয় কাউন্সিলের ৫০ তম বার্ষিক সাধারণ সভায় অ্যাওয়ার্ডে মনোনীতদের এই তালিকা প্রকাশ করা হয়।

বেরোবি থেকে মনোনীত ৪ রোভার সদস্য হলো- মোঃ রেজাউল করিম, মোঃ লাভলু সরকার, মোঃ সাইফুদ্দিন নুরী এবং রাতুল বসাক। মানবকল্যাণের উদ্দেশ্যে ঝড়, বন্যা, জলোচ্ছাস, আপদকালীন উদ্ধার, ত্রাণ সামগ্রী সংগ্রহ ও বিতরণ প্রভৃতি কাজে আত্মনিবেদনের স্বীকৃতিস্বরূপ এ অ্যাওয়ার্ডের জন্য তাদেরকে মনোনীত করা হয়।

মনোনীত সদস্যরা জানান, বেরোবি রোভার স্কাউট গ্রুপ থেকে প্রথমবারের মত ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড (২০২০)’ অর্জন করতে পেরে আমাদের অনেক ভালো লাগছে। আমাদের ইউনিট থেকে ৪ জন আবেদন করেছিলাম সকলেই মনোনীত হয়েছি। এই অ্যাওয়ার্ড আমাদের অনেক অনুপ্রেরণা দেবে। একইসাথে আগামীতে কাজের উদ্যম বাড়াতে সাহায্য করবে। রোভারিংয়ের সাথে যুক্ত হয়ে সেবামূলক কাজে অংশগ্রহণ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

উল্লেখ্য, ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ডের পরের ধাপে কাজের ধারাবাহিকতায় নাম্বার টু দি ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করায় হয়। এরপর রোভার স্কাউসের সর্বোচ্চ সম্মাননা হিসেবে ‘প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com