মঙ্গলবার, ৯ আগষ্ট ২০২২   Tuesday, 9 August 2022.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Aug-01-2022 06:50:18 PM


 

No image


 

নিজস্ব প্রতিবেদক:

শুরু হলো বাঙালির শোকের মাস আগস্ট। এ মাসেই সংঘটিত হয়েছিল বাংলাদেশের ইতিহাসের নৃশংসতম হত্যাকান্ড। শোকের মাস আগস্ট উপলক্ষে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্ত¡রে কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এসময় উপস্থিত সকলে কালো ব্যাজ ধারণ করেন। 

এরপর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ও উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা। পরে উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মৌন মিছিল ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

                  শোকাবহ আগস্ট

এসময় বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মতিউর রহমান, কলা অনুষদের ডীন প্রফেসর ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর মোঃ গোলাম রব্বানী, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক মোঃ ওসমান গনি তালুকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান খান উপস্থিত ছিলেন। এছাড়া শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মাচারী ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com