শুক্রবার, ৩০ সেপ্টেম্বার ২০২২   Friday, 30 September 2022.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Sep-12-2022 09:31:54 PM


 

No image


খবর বিজ্ঞপ্তির:

বর্ষীয়ান রাজনীতিবিদ, জাতীয় সংসদ উপনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ।

এক শোক বিবৃতিতে বেরোবি উপাচার্য মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, প্রথিতযশা রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরী মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তিনি ৭৫ পরবর্তী কঠিন সময়ে নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করেছেন।

উপাচার্য আরো বলেন, নারীর রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়নে সৈয়দা সাজেদা চৌধুরীর ভূমিকা অপরিসীম। তিনি তাঁর মেধা, সততা ও দক্ষতা দিয়ে আমৃত্যু দেশের জন্য সেবা করে গেছেন। বাংলাদেশের রাজনীতির ইতিহাসে সৈয়দা সাজেদা চৌধুরীর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com