সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০   Monday, 24 February 2020.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Jan-27-2020 06:45:43 PM


 

No image


বিনোদন ডেস্ক:

এবার বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় মডেল তানজিয়া জামান মিথিলা।হায়দার খানের পরিচালনায় বলিউডের ‘রোহিঙ্গা’ নামের ছবিতে দেখা যাবে তাকে। গত বছরের ডিসেম্বরে ভারতের আসামে এ ছবির শুটিং শুরু হয়। এরই মধ্যে নব্বই শতাংশ দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, হায়দার খান বলিউডের ‘কমান্ডো’, ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছে। পাশাপাশি তিনি ফটোগ্রাফি করেন। সেই সূত্রে তার সঙ্গে পরিচয়। গত বছর ‘রোহিঙ্গা’ ছবির জন্য লুক টেস্ট দিতে বলেন তিনি। এরপর ছবিটিতে কাজের জন্য আমাকে কাষ্ট করা হয়। সম্প্রতি একটি লুক প্রকাশ হয়েছে।

তিনি বলেন, ‘রোহিঙ্গা’ বলিউডের ভিন্নধারার ছবি হতে যাচ্ছে। আমি ‘রোহিঙ্গা’ মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। রোহিঙ্গা এবং হিন্দি দুই ভাষাতে কথা বলতে হয়েছে। হিন্দিতে আগেই থেকে কথা বলতে পারতাম, তাই ছবিটির কাজ শুরুর আগে রোহিঙ্গা ভাষা শিখেছি।স্ক্রিপ্ট নিয়েও স্টাডি করেছি।

মিথিলা জানান, ছবির নাম ‘রোহিঙ্গা’ হলেও এর গল্প বাংলাদেশের রোহিঙ্গা ইস্যু নয়। একজন রোহিঙ্গা মেয়ের ভালোবাসার গল্প দেখানো হয়েছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে আমি কাজ করছি। বাংলাদেশি হিসেবে আমার জন্য এটা বড় সুযোগ। সবকিছুই স্বপ্নের মতো মনে হচ্ছে।

জানা গেছে, বলিউডের লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘রোহিঙ্গা’ ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। মঙ্গলবার ভারতের মানালি, ত্রিপুরায় এ ছবির শেষ লটের শুটিং শুরু হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তির কথা রয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com