সোমবার, ৬ এপ্রিল ২০২০   Monday, 6 April 2020.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Feb-06-2020 07:57:52 PM


 

No image


বিনোদন ডেস্ক:

বলিউডের নতুন ও আলোচিত মুখ আলাইয়া ফার্নিচারওয়ালা। তিনি কবীর ও প্রতিমা বেদীর নাতনি ও পূজা বেদীর মেয়ে। শুধুমাত্র এই পরিচয় নিয়েই খুশি থাকতে চাননি আলাইয়া। নিজের প্রতিভার জোরে তিনি পায়ের নীচে জমি শক্ত করতে চান ইন্ডাস্ট্রিতে।

আলাইয়ার ছ’বছর বয়সে বাবা ফারহান এব্রাহিম ফার্নিচারওয়ালার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পূজার। মেয়ে আলাইয়া এবং ছেলে ওমরকে সিঙ্গল পেরেন্ট হয়ে বড় করেন পূজা বেদী।

মায়ের উৎসাহ ও অনুপ্রেরণাতেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন আলায়া। তবে অভিনয়ের সুযোগ সহজে আসেনি। বেশ কিছু ছবিতে প্রত্যাখ্যাত হন আলাইয়া। প্রথম নজরে আসেন মা পূজা বেদীর সঙ্গে একটি রিয়েলিটি শো-এ অংশ নেওয়ার পর। মুম্বাইয়ের যমুনাবাঈ নার্সিং স্কুল থেকে পড়াশোনা করেন। তারপর পাড়ি দেন নিউ ইয়র্কে ফিল্ম নিয়ে উচ্চশিক্ষার উদ্দেশ্যে। তবে সেই কোর্স তিনি শেষ করেননি। নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমির কোর্স অসম্পূর্ণ দেশে ফিরে আসেন আলাইয়া। তিনি একজন প্রশিক্ষিত কত্থক শিল্পীও। চলতি বছরেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করলেন। তার প্রথম ছবি ‘জাওয়ানি জানেমন’ মুক্তি পেয়েছে ৩১ জানুয়ারি। বক্স অফিসে সে ভাবে দাগ কাটতে না পারলেও নজর কেড়েছেন আলায়া। প্রথম ছবিতেই সাইফ আলি খান ও টাবুর সঙ্গে অভিনয়ের সুযোগ তাঁকে ক্যারিয়ারের শুরুতেই অনেকটা এগিয়ে দেবে বলে ধারণা ভক্তদের।

নবাগতা আলাইয়াকে ঘিরে ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। অনিল ও সুনীতা কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর নাকি তার বিশেষ বন্ধু।

মা পূজা বেদীর সঙ্গে আলাইয়ার সম্পর্ক বন্ধুর মতো। দুই সন্তানের মা পূজা বছর খানেক আগে এনগেজড হয়েছেন মানেক কন্ট্রাক্টরের সঙ্গে। সে সম্পর্ক সহজেই মেনে নিয়েছেন আলাইয়া। তার পরিবারে বর্ণময়তার ধারা জোরালো। তার দিদিমা প্রতিমা পরিবারের অসম্মতি উপেক্ষা করে ঘর ছেড়েছিলেন কবীর বেদীর সঙ্গে। বিয়ের পরে করেছেন ন্যুড মডেলিং। সম্পর্কের টানাপড়েনে একসময় দাম্পত্য থেকে বেরিয়ে আসতেও দ্বিধা করেননি দুঃসাহসী প্রতিমা। তার পরে সব ছেড়ে জীবনের মূলমন্ত্র করেছিলেন নাচকেই।

অন্য দিকে, সুদর্শন অভিনেতা কবীর বেদীও জীবন কাটিয়েছেন নিজের শর্তেই। বিয়ে করেছেন চারবার। পরভীন বাবির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এক সময়ে যথেষ্ট চর্চা হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com