বুধবার, ২ ডিসেম্বার ২০২০   Wednesday, 2 December 2020.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Feb-29-2020 05:46:57 PM


 

No image


বিনোদন ডেস্ক:

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্রীর চেহারায় কিছুটা পরিবর্তন লক্ষ্য করা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা তার ছবিতে অনেকে মন্তব্য করেছেন যে, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। প্রথমে বিষয়টি অস্বীকার করলেও অবশেষে প্লাস্টিক সার্জারির কথা স্বীকার করেছেন শ্রুতি।

ইনস্টাগ্রামে দুটি ছবির কোলাজ পোস্ট করে এই অভিনেত্রী লিখেছেন, কোনো সময়ই অন্যের মন্তব্যে প্রভাবিত হই না। কিন্তু তাকে একটু মোটা, তাকে একটু চিকন দেখাচ্ছে— প্রতিনিয়ত এই ধরনের মন্তব্য এড়ানো যায় না। এই দুই ছবি তিন দিনের পার্থক্যে তোলা। এখানে যারা মেয়ে তারা হয়তো আঁচ করতে পারছেন আমি কী বলতে যাচ্ছি।

প্লাস্টিক সার্জারির বিষয়টিতে তিনি লজ্জিত নন জানিয়ে তিনি লেখেন, মানসিক ও শারীরিকভাবে আমাকে প্রায়ই হরমোনের উপর নির্ভরশীল থাকতে হয়। বিগত বছরগুলোতে এর সঙ্গে মানিয়ে নিতে অনেক কঠোর পরিশ্রম করেছি। কিন্তু এটি অত সহজ নয়। শারীরিক পরিবর্তন ও এর কষ্ট সহ্য করা সহজ নয়। তবে জার্নিটা সবার সঙ্গে ভাগাভাগি করা আমার জন্য সহজ। বিখ্যাত অথবা সাধারণ— অন্যের সমালোচনা করা উচিত না। কখনোই না। এটা ঠিক না।

অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, এটা আমার জীবন, আমার মুখ এবং হ্যাঁ, আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি। আর এটি স্বীকার করতে আমার কোনো লজ্জা নেই।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com