বুধবার, ২ ডিসেম্বার ২০২০   Wednesday, 2 December 2020.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Mar-10-2020 07:17:55 PM


 

No image


বিনোদন ডেস্ক:

অভিনেতা দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ টু’ সিনেমাতে অভিনয় করে বেশ আলোচনায় এসেছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। এরপর অভিনয়ে নিয়মিত দেখা না গেলেও ফাঁকে ফাঁকে কাজ করেছেন কিছু সিনেমায়।

এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী। কুণাল বর্মার সঙ্গে গত ৯ বছর ধরেই প্রেম করছেন। নিয়মিত ডেটেও গিয়েছেন তারা। এবার সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন কলকাতার এই অভিনেত্রী। দীর্ঘদিনের বন্ধু কুণাল বর্মার সঙ্গে বিয়ের দিন, তারিখ স্থির করে ফেললেন পূজা।

তাদের বাগদানও হয়ে গেছে প্রায় ৩ বছর। তবে ব্যস্ততা বেড়ে যাওয়ায় বাগদানের পরপরই বিয়ের পিঁড়িতে বসতে পারেননি পূজা, কুণাল। যা শুনে পূজার ভক্তদের মন বেশ খারাপ ছিল। অবশেষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পূজা জানান তিনি এবং কুণাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

পূজার ওই পোস্ট দেখে তার বন্ধুরা যেমন তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন, তেমনি অভিনেত্রীর ভক্তরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, ‘কুণালের সঙ্গে ৯ বছর ধরে সম্পর্কের পর অবশেষে বিয়ে করতে চলেছেন তারা। প্রত্যেক সম্পর্কই ভাল এবং খারাপ সময়ের মধ্যে দিয়ে দিন গুজরান করে। তাদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গত ৯ বছর ধরে অনেক ভাল সময়ের পাশাপাশি তাঁরা একসঙ্গে খারাপ সময়ও কাটিয়েছেন। তবে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলে তবেই সম্পর্কের বাঁধন আরও শক্ত হয় বলে মত প্রকাশ করেন পূজা বন্দ্য়োপাধ্যায়।’



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com