বুধবার, ২ ডিসেম্বার ২০২০   Wednesday, 2 December 2020.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Mar-11-2020 07:19:51 PM


 

No image


বিনোদন ডেস্ক:

নিকের সঙ্গে বয়সের ফারাক নিয়ে ফের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ‘স্ত্রী নয়, নিকের মা মনে হচ্ছে তাকে’ সোশ্যাল মিডিয়ায় এই সব কুৎসিত মন্তব্য ভেসে উঠল প্রিয়াংকার উদ্দেশে। হোলি উপলক্ষে স্বামী নিককে নিয়ে পুনেতে গিয়েছেন নায়িকা। নিকের প্রথম হোলি এটি। তাই একটু অন্যরকম ভাবেই দিন কাটানোর পরিকল্পনা ছিল তার।

গতকাল মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে নিকের সঙ্গে রঙে মাখা ছবি  পোস্ট করেন প্রিয়াংকা। জীবনের বেশ কিছুটা সময় রঙিন হয়েই কাটছে আমাদের। সবাইকে হোলির অনেক শুভেচ্ছা, ক্যাপশনে লেখেন নায়িকা।

সেই পোস্টের কমেন্ট বক্সেই উড়ে আসতে থাকে নানা কটূ মন্তব্য। প্রিয়াংকা নিকের থেকে বয়সে যে ১০ বছরের বড় তা নিয়েও বিদ্রুপ করতে শুরু করে  নেটিজেনদের একাংশ।

যদিও নিক-প্রিয়াংকার হয়েও মুখ খোলেন কেউ  কেউ। এক জন লেখেন, খারাপ কথা  লেখার থাকলে  নিজের প্রোফাইলে গিয়ে লিখুন। আর এক জন লিখেছেন, এক জন স্বামী যদি স্ত্রীর থেকে বছর দশেকের বড় হয় তখন আপনাদের এই নীতি পুলিশগিরি কোথায় থাকে? স্ত্রী যদি বড় হয় তখনই বিশাল সমস্যা হয়ে যায় আপনাদের? বয়সের ফারাক নিয়ে খারাপ মন্তব্য নিক-প্রিয়াংকার জীবনে নতুন নয়। বিয়ের পর থেকেই নানা ভাবে  সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে তাদের।

কিছু দিন আগেই প্রিয়াংকার সঙ্গে বয়সের ফারাক নিয়ে মুখ খুলেছিলেন নিক। তিনি বলেছিলেন, ‘ইটস কুল’। বিভিন্ন সাক্ষাৎকারেও প্রিয়াংকা বলে এসেছেন, মানুষের এই স্বভাব দ্বিচারিতা ছাড়া কিছুই নয়। কারিনা কাপুরও সাইফ আলী খানের  থেকে বেশ খানিকটা ছোট। সেই বিয়ে  মেনে নিতে অসুবিধে না হলে নিক-প্রিয়াংকার বয়সের পার্থক্যে ভুরু কুঁচকে যায় কেন বেশির ভাগের? প্রশ্নটা সেখানেই।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com