মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Mar-31-2021 06:29:40 PM


 

No image


বিনোদন ডেস্ক:

সোশাল মিডিয়া ছাড়া আরও কোথাও দেখা মিলছিলো না এই নায়িকার প্রায় বছর খানেক ধরে। অনেক আলোচনা ও সমালোচনা হয়েছে নানা ইস্যুতে। সেসবের জবাব দিয়েছেন আড়ালে থেকেই। নতুন কোনো সিনেমার খবরও ছিলো না তার।

অবশেষে গেল ফেব্রুয়ারিতে সিনেমা নিয়ে ফিরলেন চিত্রনায়িকা বুবলী। শাপলা মিডিয়ার ব্যানারে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘চোখ’। এখানে তার বিপরীতে দেখা যাবে দুই নায়ক নিরব হোসেন ও রোশানকে।

এর কিছুদিন পর তিনি চুক্তিবদ্ধ হন আরটিভির সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামের সিনেমায়। শাকিব খানের বিপরীতে এই সিনেমাটি পরিচালনা করবেন নাটকের জনপ্রিয় নির্মাতা তপু খান।

এর ভিড়ে জানা গেল নতুন খবর। আসছে রোজা ঈদে মুক্তি পাবে বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। ২০১৬ সালে সিনেমায় নাম লেখানোর পর প্রতি ঈদেই মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা। এবারের ঈদে সেটা মিস হতে যাচ্ছিলো। তবে ‘ক্যাসিনো’ আশার প্রদীপ হয়ে জ্বলে উঠলো বুবলীর জন্য।

প্রতি ঈদে তিনি ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে দর্শকের সামনে এসেছেন। তবে ‘ক্যাসিনো’-তে বুবলীর নায়ক নিরব। এই সিনেমা দিয়েই প্রথমবার শাকিব খানের বাইরে গিয়ে কোনো নায়কের বিপরীতে কাজ শুরু করেন বুবলী। আলোচিত এই সিনেমার পরিচালক সৈকত নাসির।

এ নির্মাতা গণমাধ্যমকে জানান, চলতি মাসেই শেষ হচ্ছে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং। করোনা মহামারি কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল এর কার্যক্রম। এরপর নায়িকা শবনম বুবলীর অন্তরালে চলে যাওয়া। সবমিলিয়ে শুটিং শেষ করতে পারেনি নির্মাতা সৈকত নাসির।

অবশেষে আজ ৩১ মার্চ সকালে থেকে রাজধানীতে শুরু হয়েছে শেষ লটের শুটিং। এতে অংশ নিচ্ছেন বুবলী ও নিরব দু’জনই।

‘এই মূহুর্তে শুটিং চলছে। ডাবিং, এডিটিং বাকি আছে। তাই সিনেমাটির মুক্তির তারিখ চুড়ান্ত হয়েছে বলা যাবে না। আবার করোনা পরিস্থিতিও নতুন করে ভাবিয়ে তুলছে। তবে ঈদে মুক্তি দেওয়ার একটা পরিকল্পনা আছে। সে লক্ষ্য নিয়েই কাজ এগুচ্ছে’- যোগ করেন সৈকত নাসির।

‘ক্যাসিনো’ ছবিটি সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে। ছবিটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান।

ছবিটিতে আরও অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমান, দোয়েল প্রমুখকে।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com