মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Apr-01-2021 03:41:28 PM


 

No image


বিনোদন প্রতিবেদক: 

দর্শকদের মনোরঞ্জনের জন্য অভিনয়শিল্পীদের কত কিছুই না করতে হয়! মাঝে মাঝে অবশ্য ঝুঁকিপূর্ণ শট স্টান্টম্যান-এর মাধ্যমেই সম্পন্ন করার চেষ্টা থাকে। তবে এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ-পূজা চেরি কৃত্রিমতায় বিশ্বাসী নয়। তারা দর্শকদের চমকে দেয়ার জন্য জাহাজের সিঁড়ি বেয়ে সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে ঝুঁকি নিয়েই গানের দৃশ্যে অংশ নিয়েছেন। 

এম রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এমন কাজটি করেছেন সিয়াম-পূজা। 

পরিচালক বলেন, চট্টগ্রাম থেকে সেন্টমার্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে চিত্রধারণের আয়োজন করা হয়েছিল। আমাদের পরিকল্পনা মতোই কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন। কিন্তু আমি, আমাদের প্রযোজক, কোরিওগ্রাফার কেউই এ সিদ্ধান্তে সমর্থন করিনি। কারণ বিষয়টি ছিল মারাত্মক ঝুঁকিপূর্ণ। সামান্য একটি ভুলের কারণে বড় ধরনের বিপদ হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমাদের কারো কথাই শোনেননি। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে। 

ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধানের মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনও অভিনয়শিল্পীই নাকি এর আগে দিতে পারেননি। দৃশ্য ধারণের পর চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় এসে যখন জানতে পারেন, তিনি প্রায় জ্ঞান হারিয়ে ফেলেন। 

সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এ গানের শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’। এ মিজানের লেখা, আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে গানটি গেয়েছেন জনপ্রিয় জুটি কনা-ইমরান। 

ফিলম্যান এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মীয়মাণ ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। 

সিয়াম-পূজা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ। আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com