সোমবার, ১৮ অক্টোবার ২০২১   Monday, 18 October 2021.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Oct-07-2021 02:58:34 PM


 

No image


বিনোদন ডেস্ক:

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হয়েছেন। গত ২৬ আগস্ট তার কোলজুড়ে আসে একটি ছেলে সন্তান। ছেলের নাম রেখেছেন ঈশান। নুসরাত সরাসরি না বললেও ইতোপূর্বে জানা গেছে, ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

নুসরাত ও যশ প্রেম করেন, এটা কম-বেশি সবারই জানা। তবে তারা বিয়ে করেননি। এমন অবস্থায় সন্তান গ্রহণের কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন। বেশিরভাগ নিন্দা জুটেছে নুসরাতের কপালে। অবশ্য শোবিজ জগতের কিছু তারকা তার পক্ষ নিয়েও কথা বলেছেন।

এবার নুসরাতের মা হওয়া নিয়ে মন্তব্য করলেন টালিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি নিজেও একজন মা। সেই সূত্রেই কোয়েলের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়।

জবাবে সফল এই অভিনেত্রী বলেন, ‘নুসরাত যখন মা হয়েছিল, ওকে শুভেচ্ছা জানিয়েছিলাম। মনে হয়েছিল, একজন মা যখন সন্তানের জন্ম দেন, তাকে ঘিরে একটা পজিটিভিটি থাকা দরকার। ও নিজের জীবনে যেটা ঠিক বলে মনে করেছে, সেটাই করেছে। তার ফলাফলের মুখোমুখি ওকেই হতে হবে, অন্য কাউকে নয়। তাই বাইরে থেকে মন্তব্য করাটাও এ ক্ষেত্রে একেবারেই অনুচিত।’

কোয়েল আরও বলেন, ‘নুসরাতকে পরামর্শ দেওয়ার অধিকার তাদেরই রয়েছে, যারা জীবনের প্রতিটা মুহূর্তে ওর পাশে থাকেন, যারা ওর সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। কোনও দায়িত্ব ছাড়াই বাইরে থেকে উপদেশ দিয়ে চলে যাওয়া খুব সহজ। কারো মূল্যবোধ বা আদর্শের সঙ্গে আমার না-ই মিলতে পারে, কিন্তু সেটা নিয়ে বিচার বা মন্তব্য করার কোনও অধিকার আমার নেই।’

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানে’কে বিয়ে করেন কোয়েল মল্লিক। গত বছরের ৫ মে কোয়েল একটি ছেলে সন্তানের মা হন। সিনেমায় কাজ কমিয়ে তিনি সন্তানের লালনপালনেই বেশি গুরুত্ব দিচ্ছেন।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com