সোমবার, ১৮ অক্টোবার ২০২১   Monday, 18 October 2021.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Oct-10-2021 06:56:21 PM


 

No image


বিনোদন ডেস্ক

প্রথমবারের মতো বাংলাদেশী সিনেমায় অভিনয় করেছেন কলকাতার নায়িকা কৌশানি মুখার্জি। সিনেমার নাম ‘পিয়া রে’। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটির শুটিং হয়েছে চাঁদপুরে। কলকাতা থেকে এসে ইলিশের বাড়িতে গিয়ে গ্রামীণ পরিবেশেই কৌশানি অংশ নিয়েছেন শুটিংয়ে।

টানা ৮ দিন শুটিং করে কলকাতায় ফিরে গেছেন কৌশানি। গত ৫ অক্টোবর তিনি ঢাকা ত্যাগ করেন। নিজ দেশে ফিরে গিয়ে কী করছেন নায়িকা? কী নিয়ে তার ব্যস্ততা এখন?

জানা গেল, কলকাতা গিয়েই তিনি অংশ নিয়েছেন একটি বিশেষ ফটোশুটে। দুর্গাপূজা উপলক্ষ্যে শাড়ি পরে বন্দী হয়েছেন ক্যামেরায়। সেই ছবি আবার ফেসবুকেও শেয়ার করেছেন অভিনেত্রী।

কৌশানিকে দেখা গেল আপাদমস্তক পূজার সাজে। লালের ওপর স্বর্ণালি নকশার শাড়ি, লাল ব্লাউজ, গলায় মোটা নেকলেস, খোঁপা করা চুলের মাঝে টিকলি; কোনো কিছুরই কমতি রাখেননি তিনি।

ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে কৌশানি লিখেছেন, ‘মায়ের আরাধনায় আনন্দমুখর হয়ে উঠুক পুজোর দিনগুলি। শুভ শারদীয়ার শুভেচ্ছা।’

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত কৌশানির এই পোস্টে ৩১ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। রয়েছে হাজার খানেক মন্তব্য। যেগুলোর অধিকাংশেই তার প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন অনুসারীরা।

প্রসঙ্গত, কৌশানিকে সর্বশেষ দেখা গেছে ‘তুমি আসবে বলে’ সিনেমায়। যেখানে তার নায়ক ছিলেন বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্ত। গত জানুয়ারিতে সিনেমাটি মুক্তি পায়।

এদিকে বাংলাদেশের শাপলা মিডিয়ার একাধিক সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এর মধ্যে ‘পিয়া রে’ সিনেমায় তার নায়ক হয়েছেন শান্ত খান। আছেন কলকাতার রজতাভ দত্ত ও খরাজ মুখার্জির মতো নন্দিত অভিনেতারা।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com