শুক্রবার, ২০ মে ২০২২   Friday, 20 May 2022.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Apr-25-2022 05:17:51 PM


 

No image


বিনোদন ডেস্ক:

ঈদে ৭ দিনের বিশেষ আয়োজন করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি। ঈদের ৭ দিনে ৭টি নতুন সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারসহ মোট ১৪টি বাংলা সিনেমা প্রচার করবে তারা। ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারের ৭টি সিনেমার ৫টিই ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত।

দেশে এই প্রথম কোন স্যাটেলাইট টেলিভিশন ঈদে একসঙ্গে ৭টি সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করতে যাচ্ছে। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ২টা ও রাত ১০টা ৩০মিনিটে দেখানো হবে এসব সিনেমা।

ঈদের দিন প্রচারিত হবে শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘সুপার হিরো। পরিচালনায় আশিকুর রহমান। ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে একই জুটির ‘ক্যাপ্টেন খান’। পরিচালনায় ওয়াজেদ আলী সুমন।  ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া,নোয়াখাইল্লা মাইয়া’। পরিচালনায় উত্তম আকাশ।

ঈদের চতুর্থ দিন প্রচারিত হবে বাপ্পী সাহা ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘আমি তোমার হতে চাই’ পরিচালক অনন্য মামুন। ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে বনি সেনগুপ্ত ও মাহিয়া মাহির ‘মনে রেখো’। পরিচালক ওয়াজেদ আলী সুমন।

ঈদের ষষ্ঠ দিন দেখানো হবে শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘রংবাজ’। পরিচালনায় আব্দুল মান্নান। ঈদের সপ্তম দিন থাকছে একই জুটির ‘অহংকার’। পরিচালনায় শাহাদাত হোসেন লিটন।

এছাড়াও ঈদের ৭দিন সকাল ১০টা থেকে তারা পর্যায়ক্রমে দেখাবে জনপ্রিয় বাংলা সিনেমা ‘সবার উপরে তুমি’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘চাচ্চু’, ‘বন্ধু যখন শত্রু’, ‘দাদীমা’, ‘প্রাণের মানুষ’ এবং ‘সন্তান আমার অহংকার’।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com