বুধবার, ২৯ জুন ২০২২   Wednesday, 29 June 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-03-2022 06:33:35 PM


 

No image


আন্তর্জাতিক ডেস্ক:

কেট, ইভ ও ম্যারি তিন বোন। বেশ কিছুদিন ধরেই আলোচনায় তারা। কারণ কেনিয়ার বাসিন্দা যমজ এই তিন বোনের প্রেমিক একজন। সেই সৌভাগ্যবান প্রেমিকের নাম বিগম্যান স্টেভো। যেদিন থেকে তাদের প্রেমের বিষয়টি প্রকাশ পেয়েছে খবরের শিরোনাম হচ্ছেন তারা।

স্টেভোকে প্রথম দেখেন কেট। পরে সে বোনদের বিষয়টি জানায়। এরপর স্টেভোর কাছে তারা জানতে চান, তিন বোনের সঙ্গেই প্রেম করতে তিনি রাজি কিনা? স্টেভো সম্মত হন। তারপর তিন বোন মিলে শিডিউল ঠিক করেন এবং স্টেভোর সঙ্গে পালাক্রমে সময় কাটাতে থাকেন। এখন বেশ সুখেই চলছে তাদের রোমান্টিক জীবন।

কেট বলেন, ‘আমি তাকে ইউটিউবে প্রথম দেখি। আমার ভালো লাগে। একদিন আমার বোন ম্যারিকে তার সম্পর্কে বললে সেও স্টেভোকে ভালো লাগার কথা জানায়। এরপর যখন ইভের সঙ্গে স্টেভোর পরিচয় হয় তখন আমরা বুঝতে পারি সেও তাকে পছন্দ করেছে।

তিন বোনই মনে করেন সুদর্শন হওয়ার কারণেই স্টেভোর প্রেমে পড়েছেন তারা। তবে একইসঙ্গে নয়, আলাদা আলাদাভাবে স্টেভোর সঙ্গে ডেটে গিয়েছেন কেট, ইভ ও ম্যারি। পরস্পরের সম্পর্কে জেনেছেন এবং সবার সম্মতিতেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। মজার ব্যাপার হলো, এ নিয়ে তাদের মধ্যে কোনো ঈর্ষা নেই।

তাদের ভাষায়, ‘আমরা পরিকল্পনা করে সোম, মঙ্গল, বুধবার আলাদা আলাদা বাইরে ডেটে যাওয়ার দিন নির্ধারণ করেছি। শুক্রবার সবাই মিলে যাই। আমাদের একটাই শর্ত- সে সবাইকে সমান ভালোবাসবে।  

নিজেকে ব্যবসায়ী হিসেবেই পরিচয় দেন স্টেভো। তিনি বলেন, ‘আমি সব সময়ই বিশ্বাস করতাম, একজনের জন্য আমার ভালোবাসা নয়। আনেকের সঙ্গে প্রেম করার জন্যই আমার জন্ম হয়েছে। সবাই সেটি জানে। প্রাক্তনদের ব্যাপারেও আমি খুব সৎ। তারা আমাকে ছেড়ে গেছে কারণ তাদের বলেছি, আমি আরো অনেকের  সঙ্গে প্রেম করতে চাই। কাউকে ঠকাতে চাই না। আর সৌভাগ্যক্রমে কেট, ইভ ও ম্যারির সঙ্গে আমার পরিচয় হয়েছে। আমি তাদের চাই।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com