শুক্রবার, ৩০ সেপ্টেম্বার ২০২২   Friday, 30 September 2022.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Sep-11-2022 04:59:07 PM


 

No image


বিনোদন ডেস্ক:    

সংসার জীবনের আনুষ্ঠানিক ইতি টানলেন বলিউডের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার হানি সিং। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সাবেক স্ত্রী শালিনী তলওয়ারকে ভরণপোষণ বাবদ দিয়েছেন ১ কোটি টাকা।

২০২১ সালে হানির বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ এনেছিলেন শালিনী। সাবেক স্বামী তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করছেন বলে মামলায় উল্লেখ করেছিলেন শালিনী। আর্থিক প্রতারণার অভিযোগও ছিল মামলায়। মামলায় তিনি ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন।

শুরুতে বিষয়টি নিয়ে মুখ না খুললেও পরে সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ জানান গায়ক। বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে অহেতুক হেনস্তা করা হচ্ছে।

বৃহস্পতিবার হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে।

জানা গেছে, মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

২০১১ সালের ২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার। চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখে দিল্লির এক গুরুদ্বারে গিয়ে তারা বিয়ে করেন। তাদের সম্পর্কের কথা জানাজানি হতে প্রায় তিন বছর লেগে যায়।

জানা গেছে, বিয়ের কিছুদিন পর থেকেই দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। ২০২১ সালে দিল্লির এক আদালতে হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন শালিনী।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com