শুক্রবার, ৩০ সেপ্টেম্বার ২০২২   Friday, 30 September 2022.  



 আন্তর্জাতিক


আমাদের প্রতিদিন

 Mar-21-2021 08:43:43 PM


 

No image


ডোমার (নীলফামারী) প্রতিনিধি:

‘মাস্ক ব্যবহার অভ্যেস, কোভিড- ১৯ মুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে কোভিড-১৯ করোনা মহামারী প্রতিরোধে জন সচেতনতামূলক প্রচার প্রচারণা, যানবাহনে স্টিকার লাগানো ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছে ডোমার থানা পুলিশ।

রোববার (২১ মার্চ) নীলফামারী জেলা পুলিশের নির্দেশনায় সকাল ১১টায় জনসচেতনতার লক্ষ্যে ডোমার থানা থেকে বের হয়ে ব্যানার হাতে ডোমার বাজার রেলঘুমটির মোড়ে ঘণ্টা ব্যাপী এ কর্মসূচি পালন করে ডোমার থানা পুলিশ। পরে ডোমার বাজার থেকে বাসস্ট্যান্ড ও উপজেলা পরিষদ গেট পর্যন্ত প্রতিটি দোকানে ও যানবাহনে স্টিকার লাগানো হয়। এ ছাড়াও অটোচালক, ভ্যান ও রিক্সাচালকসহ পথচারীদের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ করেন থানা কর্তৃপক্ষ।

এসময়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) জয়ব্রতপাল এর নেতৃত্বে, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়, ট্র্যাফিক শাখার টিআই মোকাররম হোসেন সরকার, টিএসআই আমিনুর রহমান, এসআই শাহ আলম, জামিনুর রহমান, এএসআই মিজান ও নির্মল সহ সঙ্গীয় ফোর্সসহ এই জনসচেতনতামূলক প্রচারণায় উপস্থিত ছিলেন। এর ফলে একদিনে বৃদ্ধি পেলো এলাকায় মাস্ক ব্যবহার কারীর সংখ্যা।

এছাড়াও তৃতীয় ধাপে নতুন করে কোভিড ১৯ করোনা ভাইরাসের প্রভাব বিস্তার করায় জনসাধারণের মাঝে সামাজিক দূরত্ব বজায় এবং বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করা, ঘনঘন সাবান দিয়ে হাতধোয়ার লক্ষ্য এই জন সচেতনতামূলক প্রচারণার আয়োজন করা হয়েছে।    

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com