রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jul-24-2021 10:36:48 PM


 

No image


আমাদের ডেস্ক:

সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ অমান্য করায় সারাদেশে ২১২ জনকে এক লাখ ৯২ হাজার ৪৭০ টাকা জরিমানা করেছে র‌্যাব। দেশের ২৭টি ব্যাটালিয়নের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করে।

শনিবার (২৪ জুলাই) গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, বিধিনিষেধ বাস্তবায়নে সারাদেশে র‌্যাবের ১৮০টি টহল ও ১৮৬টি চেকপোস্ট পরিচালিত হয়। বিনা প্রয়োজনে মানুষের চলাচল নিয়ন্ত্রণে র‌্যাবের জনসচেতনতামূলক মাইকিং লিফলেট বিতরণ ও বিনামূল্যে দুই হাজার মাস্ক বিতরণ করে র‌্যাব। এ কর্মসূচি লকডাউনকে কেন্দ্র করে চলমান থাকবে। একইসঙ্গে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাও চলমান থাকবে।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার কর্তৃক বিধিনিষেধ বাস্তবায়নে জনসচেতনতা বৃদ্ধিতে মোবাইলকোর্ট পরিচালনা করেছেন। র‌্যাব জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে দেশব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে।

এর আগে প্রথম দিন শুক্রবার বিধিনিষেধ অমান্য করায় সারাদেশে ৯৫ জনকে ৪৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে র‌্যাব। দেশের ১২টি ব্যাটালিয়নের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই অভিযান পরিচালিত হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com