মঙ্গলবার, ১২ নভেম্বার ২০১৯   Tuesday, 12 November 2019.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Sep-08-2019 11:05:27 PM


 

No image


ঢাকা অফিস:

জাতীয় পার্টির ভাঙন শেষ পর্যন্ত রক্ষা পেয়েছে। দলের কয়েকজন সংসদ সদস্য প্রেসিডিয়াম মেম্বার নিয়ে গঠিত কমিটি বৈঠক শেষে সিদ্ধান্ত নিয়েছে যে, এখন থেকে জাপার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন জিএম কাদের এবং সংসদে বিরোধীদলীয় নেতা হিসেবে থাকবেন রওশন এরশাদ।

গতকাল রোববার বেলা ১১ টায় জাতীয় পার্টির বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, দলের কয়েকজন সংসদ সদস্য প্রেসিডিয়াম মেম্বার নিয়ে তারা একটি কমিটি গঠন করেছিলেন। কমিটি গঠনে জিএম কাদের রওশন এরশাদ দুজনেরই সম্মতি ছিল। কমিটি শনিবার রাতে একটি বৈঠক করে। দীর্ঘ সময় ধরে চলা ওই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, সংসদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করবেন রওশন এরশাদ।এছাড়া  জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে জিএম কাদের দায়িত্ব পালন করবেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুর পর দলটির নেতৃত্ব নিয়ে টানপোড়েনের মধ্যে এমন সিদ্ধান্ত জানালেন মশিউর রহমান রাঙ্গাঁ।

রাঙ্গাঁ বলেন, ‘জাপার দুটি অংশই আমাকে মহাসচিব হিসেবে চেয়েছিল। আর দলের সংকটে আমি সেই দায়িত্ব পালনের চেষ্ট করেছি। আশা করছি দলের ভাঙন রক্ষার পাশাপাশি সবধরনের সমস্যাও মিটে যাবে। দল যে ভাঙনের দিকে যাচ্ছিল তা শেষ পর্যন্ত রক্ষা পেয়েছে এটা বলতে পারি।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com