মঙ্গলবার, ১২ নভেম্বার ২০১৯   Tuesday, 12 November 2019.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Sep-11-2019 08:27:03 PM


 

No image


ঢাকা অফিস:

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তাই অক্টোবর মাসের মধ্যেই জাতীয় ছাত্র সমাজের পূর্ণাঙ্গ কমিটি দিতে হবে।

গতকাল বুধবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাপার অঙ্গ সংগঠন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

সময় কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ছাত্র রাজনীতি বন্ধ করেছিলেন। কারণ তিনি চাননি ছাত্রদের ব্যবহার করে লাঠিয়াল বাহিনী বানাতে। তিনি বলেন, ব্যক্তিস্বার্থে রাজনীতি করো না। রাজনীতি হতে হবে জনসেবার জন্য। রাজনীতি করতে টাকা লাগে কিন্তু টাকার জন্য রাজনীতিকে ব্যবসায় রূপান্তর করা যাবে না। ছাত্র রাজনীতি হবে শিক্ষা, শান্তি প্রগতির জন্য।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, মাঝে কিছু সমস্যার কারণে আপনারা দ্বিধাদ্বেদ্ব ছিলেন। সেই সংকট কেটে গেছে। যারা ষড়যন্ত্র করেছিলের ব্যর্থ হয়েছেন। জাপা এখন মুক্ত হয়েছে।

সিনিয়র নেতাদের উদ্দেশ্যে রাঙ্গা বলেন, প্রেসিডিয়াম সদস্যরা ঢাকায় বসে তামাশা করবেন, গোলযোগ করার চেষ্টা করবেন এমনটি করার সুযোগ দেয়া হবে না। এলাকায় যেতে হবে, পার্টিকে সংগঠিত করতে হবে। যে সব নেতার সন্তানরা অন্য পার্টি করেন তাদেরকে ভবিষ্যতে কোনো নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না। যদি আমি মহাসচিব থাকি তাহলে তারা মনোনয়ন পাবেন না। আমি পার্টি ঠিক করতে এসেছি। যদি না পারি নিজে ছেড়ে চলে যাব।

প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ছাত্র সমাজ-এর আহ্বায়ক মো. জামাল উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন- পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজের সাবেক বর্তমান নেতারা।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com