মঙ্গলবার, ১২ নভেম্বার ২০১৯   Tuesday, 12 November 2019.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Nov-01-2019 09:45:23 PM


 

No image


ঢাকা অফিস:

অনুপ্রবেশকারী, বিতর্কিত বা অপকর্মকারী কেউ যেন আওয়ামী লীগের কোনো পর্যায়ের নেতৃত্বে না আসতে পারে, ব্যাপারে প্রধানমন্ত্রী শেখা হাসিনা নির্দেশ দিয়েছেন। সেই তালিকায় দেড় হাজারের মতো নাম রয়েছে। তালিকা অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে উড়ালসড়ক নির্মাণকাজের পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা ভালো মানুষ, শিক্ষিত মানুষ, জনগণের কাছে গ্রহণযোগ্য, তারা দলের নেতৃত্বে আসতে পারে। সাম্প্রদায়িক শক্তি থেকে যারা আসে, চিহ্নিত চাঁদাবাজ, চিহ্নিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত ভূমিদস্যু, যাদের ইমেজ খারাপ, যাদের রাজনীতি জনগণের কাছে খারাপ, এই ধরনের অনুপ্রবেশকারীদের তালিকা প্রধানমন্ত্রী নিজের তত্ত¡াবধানে তৈরি করেছেন এবং তার কাছে এই তালিকা আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তালিকাটি প্রধানমন্ত্রী দলীয় কার্যালয়ে পাঠিয়ে দিয়েছেন। সেই তালিকা বিভিন্ন বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের কাছে পাঠিয়ে দেওয়া হচ্ছে, যাতে সারা দেশে এখন যে সম্মেলন হচ্ছে, এই সম্মেলনের মাধ্যমে নতুন একটি নেতৃত্ব আসে।

এই নেতৃত্বে যাতে অনুপ্রবেশকারী বা বিতর্কিত বা অপকর্মকারীরা আওয়ামী লীগের কোনো পর্যায়ের নেতৃত্বে আসতে না পারে, সে ব্যাপারে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন সেই তালিকা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। সেই তালিকায় দেড় হাজারের মতো নাম রয়েছে।

সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট .. মোজাম্মেল হক এমপি, সড়ক জনপথের ঢাকা বিভাগীয় তত্ত¡াবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী মো. সাইফুদ্দিন,জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার শামসুন্নাহারসহ , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর,বীর মুক্তিযুদ্ধা আঃ ওহাব,ওসি আলমগীর হোসেন মজুমদার, সড়ক বিভাগ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা। 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com