মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১   Tuesday, 26 January 2021.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Dec-01-2020 07:01:16 PM


 

No image


>> মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

দিনাজপুর প্রতিনিধি:

বৈশ্বিক করোনা পরিস্থিতিতেও নির্বাচনী উত্তাপে মেতে উঠেছে দিনাজপুরের ফুলবাড়ী পৌরবাসী। প্রার্থী সমর্থকদের মিছিল আর শো-ডাউনের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে আজ মঙ্গলবার সম্পন্ন হয়েছে ফুলবাড়ী পৌরসভার মনোনয়নপত্র দাখিল।

প্রথমধাপের পৌরসভা নির্বাচনে দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দীতার জন্য গতকাল মঙ্গলবার ছিলো মনোনয়নপত্র দাখিলের দিন। ফুলবাড়ী উপজেলা নির্বাচন কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. শাহিনুর ইসলাম প্রামানিকের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র জমা দেন মেয়র পদে ৪ জন প্রার্থী, ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলরের ৩টি পদের জন্য ১০ জন প্রার্থী।

মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এড. মোস্তাফিজুর রহমানের ছোট ভাই খাজা মঈনউদ্দীন চিশতি, বিএনপির প্রার্থী হিসেবে ফুলবাড়ী পৌর বিএনপির সাধারন সম্পাদক সাহাদাত হোসেন সাহাজুল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান পৌর মেয়র মুরতুজা সরকার মানিক ও বিশিষ্ট শিল্পপতি মাহমুদ আলম লিটন মনোনয়নপত্র দাখিল করেন।

এর আগে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা স্ব স্ব সমর্থকদের দিয়ে মিছিল ও শো-ডাউন নিয়ে মনোনয়নপত্র দাখিল করতে আসেন উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে। এসময় শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা ফুলবাড়ী উপজেলা ক্যাম্পাস। মনোনয়নপত্র জমা দিয়ে তারা আবার স্ব স্ব সমর্থকদের নিয়ে মিছিল ও শো-ডাউনের মাধ্যমে নির্বাচনী এলাকা প্রদক্ষিন করেন। সব মিলিয়ে করোনা পরিস্থিতিতেও নির্বাচনী আমেজে মেতে উঠে ফুলবাড়ী পৌরবাসী।

উল্লেখ্য, ফুলবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৩১ জন। এর মধ্যে পুরুষ ১৩ হাজার ৫৫২ জন ও মহিলা ভোটার ১৪ হাজার ৩৭৯ জন। আগামী ২৮ ডিসেম্বর এ পৌরসভায় মোট ১০টি ভোট কেন্দ্রে ৯৪টি বুথে ভোট গ্রহন হবে। প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই এর শেষ দিন ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্ধ আগামী ১১ ডিসেম্বর।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com