রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১   Sunday, 28 February 2021.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Jan-25-2021 11:53:19 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাঝ রাতে ভোট ডাকাতির মাধ্যমে গণতন্ত্র হত্যা করে আওয়ামীলীগ তার চুড়ান্ত পরাজয় নিশ্চিত করেছে। তাই জনগন তাদের কথায় আস্থা রাখতে পারছেনা। করোনা ভ্যাকসিন নিয়ে মানুষ আতংকে আছে। মানুষের মাঝে আস্থা সৃষ্টি করতে প্রধান মন্ত্রী সহ জাতীয় সংসদের সকল সংসদ সদস্যদের আগে করনা ভ্যাকসিন নেয়া দরকার। বিশ্বের বিভিন্ন দেশে সরকার প্রধান ও মন্ত্রীরা আগে করনার ভ্যাকসিননিয়ে জনগনকে ভ্যাকসিননিতে সাহস জুগিয়েছেন।

বিএনপি মহাসচিব চট্রগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন কমিশনের কর্মকান্ডের উপর আবারো ক্ষোভ প্রকাশ করে বলেছেন, এই নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। তাই তাদের কাছে সুষ্ঠ নির্বাচন আশা করা যায়না।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে রংপুর সদরের পাগলাপীরের বিনোদন কেন্দ্র ভিন্নজগতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে রংপুর বিভাগীয় উদযাপন কমিটির প্রস্তুুতিমূলক সভায় শেষে সাংবাদিকদের মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, স্বাধীনতার যুদ্ধের সাথে শহীদ জিয়াউর রহমান ইতিহাস হয়ে আছেন। এই ইতিহাস মুছে ফেলা যাবেনা। তাই এই মহান সুর্বণ জয়ন্তিতে বিএনপির প্রতিটি নেতাকর্মিকে শহীদ জিয়ার বহুদলীয় গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে ঝাপিয়ে পড়ে রাষ্ট্রের মালিকানা জনগনের হাতে ফিরে আনতে হবে।

সভায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও রজত জয়ন্তি পালন রংপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক সাবেক স্পীকার ব্যারিষ্টার জমির উদ্দিন সরকারের সভাপতিত্বে ও  বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং  উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সঞ্চলনায় বক্তব্য রাখেন, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি বিলকিস ইসলাম, মির্জা ফয়সাল, ফরহাদ হোসেন আজাদ, রিনা বেগম, রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হক সাদিক, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক রোজিনা বেগম,নীলফামারী জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহ্বায়ক আব্দুল গফুর, জাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড.রেজেকা সুলতানা ফেন্সি, লালমনির হাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, শ্রমিক দল কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ নেওয়াজ লাবু, স্বেচ্ছা সেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পঞ্চগড় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস আলী প্রমুখ।

সভায় মাস ব্যাপী কমসূচী গ্রহন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে শহীদ জিয়ার জীবনী ও মুক্তিযুদ্ধের উপর রচনা প্রতিযোগীতা, শহীদ জিয়ার জেড ফোর্সের মুক্তিযুদ্ধকালীন মুক্ত অঞ্চল কুড়িগ্রাম জেলার রৌমারীতে ক্রীড়া প্রতিযোগীতা ,মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান এছাড়াও বিভাগের প্রতি জেলা ও উপজেলায় মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠান, অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ও তার পরিবার বর্গের প্রতি আর্থিক সহায়াতা প্রদান এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে প্রবন্ধ রচনা।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com