বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২   Thursday, 20 January 2022.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Nov-28-2021 07:54:09 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের পীরগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম। তিনি নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ৬৯৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। এনিয়ে তিনি টানা দ্বিতীয়বার মেয়র হলেন। তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুর পুত্র ও পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ভাতিজা।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইসলামী আন্দোলনের  মাওলানা সুলতান মাহমুদ তিনি হাত পাখা প্রতীক নিয়ে  ২ হাজার ভোট পেয়েছেন।

এছাড়াও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১ নং ওয়ার্ডে কবিরুল ইসলাম, ২ নং ওয়ার্ডে মশিউর রহমান পারভেজ, ৩ নং ওয়ার্ডে রাসেল মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বীতায় ),৪ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম আজাদ, ৫ নং ওয়ার্ডে আরমান আলী তালুকতার, ৬ নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে আলমগীর হোসেন, ৮ নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক এবং ৯ নং ওয়ার্ডে নুরুল ইসলাম নুরু নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা আসনে ১ নং ওয়ার্ডে এসমত আরা শেলী, ২ নং ওয়ার্ডে শাবানা খাতুন ও ৩ নং ওয়ার্ডে সেলিনা আকতার শিখা নির্বাচিত হয়েছেন। রোববার  সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহীন ইভিএম পদ্ধতীতে সুষ্ঠু এবং শান্তিপুর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com