বুধবার, ২৯ জুন ২০২২   Wednesday, 29 June 2022.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 May-11-2022 07:37:20 PM


 

No image


>> ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

থানা গঠনের ৪ বছর পর রাজনৈতিকভাবে রংপুর মহানগর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত সর্ববৃহৎ থানা মেট্রোপলিটন কোতোয়ালি থানার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে রসিক কাউন্সিলর তৌহিদুল ইসলামকে সভাপতি ও সাবেক ছাত্র নেতা শাহাজাদা আরমান শাহাজাদাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেল সাড়ে ৩টায় নগরীর টাউনহলে মেট্রোপলিটন কোতোয়ালি থানার ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। এ সম্মেলনের প্রথম অধিবেশন চলে সন্ধ্যা পর্যন্ত।

পরে রংপুর সার্কিট হাউজে রাত ৮টায় মেট্রোপলিটন কোতোয়ালি থানার ৪৪৯ জন দলীয় কাউন্সিলর নিয়ে ২য় অধিবেশন শুরু হয়। আবেদন করা প্রার্থীতা যাচাই বাছাই করে রাত ৯টা থেকে গভীর রাত পর্যন্ত চলে প্রার্থীদের সাক্ষাৎকার। পরে ভোর ৪টার দিকে উপস্থিত সকল দলীয় কাউন্সিলরদের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। রংপুর মহানগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে রসিক কাউন্সিলর তৌহিদুল ইসলাম সভাপতি ও সাবেক ছাত্র নেতা শাহাজাদা আরমান শাহাজাদা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এ সম্মেলনে ৬ জন সভাপতি ও ৯ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন।

এদিকে, নবনির্বাচিত সভাপতি তৌহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহাজাদা আরমান জানান, প্রতিদ্বদ্বী ও অপ্রতিদ্বদ্বী সকল সদস্যের সমন্বয়ে এক শক্তিশালী থানা কমিটি গঠন করা হবে। এই কমিটি গঠনের মধ্য দিয়ে আগামী দিনে সর্ববৃহৎ থানা মেট্রোপলিটন কোতোয়ালিকে আওয়ামী লীগের দুর্গ হিসেবে গড়ে তোলা হবে। এজন্য উভয়ই সকলের কাছে সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক জানান, আওয়ামী লীগের সকল বিধি মেনে সৎ ও নিষ্ঠাবান নেতৃত্ব উপহার দেওয়া হয়েছে। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাত ধরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা আওয়ামী লীগ সু-সংগঠিত হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা রংপুর মহানগরের ১৪ ওয়ার্ড নিয়ে গঠিত।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com