মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Apr-06-2021 03:12:23 PM


 

No image


আন্তর্জাতিক ডেস্ক:

ভারতে পশ্চিমবঙ্গসহ চার রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভোট হচ্ছে মঙ্গলবার (০৬ এপ্রিল)। ভোট শুরু হতেই প্রত্যেক স্থানীয় ভাষায় টুইট করে ভোটারদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলায় টুইটে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

তামিল, মালয়ালম, বাংলা, অসমীয়া এবং ইংরেজি, এই পাঁচটি ভাষায় টুইটে মোদি ভোটারদের উদ্দেশে লিখেছেন, বিপুল সংখ্যায় ভোট দিয়ে গণতন্ত্রকে শক্তিশালী করুন। খবর আনন্দবাজারের

মঙ্গলবার (০৬ এপ্রিল) তৃতীয় দফার ভোট হচ্ছে পশ্চিমবঙ্গে। বাংলা এবং ইংরেজিতে টুইট করে ভোটাধিকার প্রয়োগের অনুরোধ জানিয়েছেন মমতাও।

এ দিন সকাল ৭টা থেকেই ভোট শুরু হয় পশ্চিমবঙ্গ, আসাম, তামিলনাড়ু, কেরালা এবং পুদুচেরিতে। পশ্চিমবঙ্গে তৃতীয় দফা ও আসামে তৃতীয় এবং শেষ দফার ভোট হলেও দক্ষিণের দুই রাজ্য তামিলনাড়ু, কেরালা এবং কেন্দ্রশাসিত অঞ্চল পুদুচেরিতে এক দফাতেই ভোট সম্পন্ন হবে মঙ্গলবার।

সকাল ৭টা নাগাদই পরপর ছয়টি টুইট করেন নরেন্দ্র মোদি। বাংলা টুইটে মোদি লিখেন, ‘পশ্চিমবঙ্গের যেসব জায়গায় আজ নির্বাচন হচ্ছে, সেখানকার ভোটদাতাদের বিপুল সংখ্যায় ভোট দেবার আবেদন জানাই। ভোট দিন আর গণতন্ত্রকে আরও শক্তিশালী করুন’।

মমতা তার টুইটে লিখেছেন, ‘বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন। সকাল সকাল ভোট দিন’।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com