মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-27-2021 04:40:02 PM


 

No image



নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি'র সদস্য মনোনীত হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মাস্মু। গত ২০ ফেব্রুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে নিজের নাম অন্তর্ভুক্তি প্রসঙ্গে মাসুম বলেন, স্কুল জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি দিয়ে আমার রাজনৈতিক জীবনের পথচলা। চতরা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী হয়ে আমার রাজনীতিতে পথচলা শুরু। ২০০৩ সালে আমার সহোদর মাসুদ মিয়ার হাত ধরে স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতির হাতেখড়ি। সেই পথচলা আজও থেমে নেই। বিগত ১/১১ এ যখন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করা হয় তখন নেত্রী মুক্তি আন্দোলনে সম্পৃক্ত থাকার সুযোগ হয়েছিল।
তিনি আরও বলেন, সকল প্রকার আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখার চেষ্টা করেছি। আগামী দিনেও মাননীয় প্রধানমন্ত্রী'র ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমি নিজেকে উজাড় করে কাজ করে যাব।
আমাকে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত করায় পীরগঞ্জের পুত্রবধূ, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com