মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-27-2021 08:37:36 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিকতায় অনবদ্য অবদান রাখার জন্য বর্ষিয়ান রাজনীতিক, সংগঠক, প্রখ্যাত শ্রমিক নেতা, সাবেক সংসদ সদস্য ও দৈনিক দাবানলের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত বীরমুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুল-কে আজীবন (মরণোত্তর) সম্মাননা পদক প্রদান করেছে রংপুর রিপোর্টার্স ক্লাব (আরসিআর)।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে বিনোদন কেন্দ্র ভিন্নজগতে রংপুর রিপোর্টার্স ক্লাব আয়োজিত ফ্যামিলি ডে ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে পদক তুলে দেন রংপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী ডিউক।

অনুষ্ঠানে দৈনিক দাবানল এর বর্তমান সম্পাদক খন্দকার মোস্তফা সরওয়ারের পক্ষে সম্মাননা পদক গ্রহণ করেন দাবানল’র প্রধান প্রতিবেদক ও শিশু ভুবনের বিভাগীয় সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বী সুইট, বদরগঞ্জ পৌরসভার মেয়র  আহসানুল হক চৌধুরী টুটুল, দৈনিক দাবানল এর উপদেষ্টা সম্পাদক কামরুল ইসলাম ভরসাসহ রিপোর্টার্স ক্লাবের আজীবন সদস্যবৃন্দ। পুরো আয়োজন পরিচালনা করেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম আনছারী ও সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহম্মেদ।

দিনব্যাপী এই অনুষ্ঠানে সাংবাদিকতা, চিকিৎসা সেবা, সমাজ সেবা, ক্রীড়াঙ্গন, সফল ইউপি চেয়ারম্যান, শিক্ষা, তরুণ উদ্যোক্তা, সঙ্গীতাঙ্গনসহ বিভিন্ন ক্যাটাগরিতে পদক প্রদান করা হয়। এছাড়াও ২০২০ সালে রিপোর্টার্স ক্লাবের নতুন পঁচিশ আজীবন সদস্যকে ক্রেস্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা। এরআগে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন ইভেন্টে শিশু-কিশোর, ক্লাব সদস্য, অতিথি ও আজীবন সদস্যদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com