মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-27-2021 08:40:31 PM


 

No image


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের বিড়ি শিল্পনগরী হারাগাছ পৌরসভা নির্বাচন আগামীকাল রোববার প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোন ধরনের বল প্রয়োগ টলারেট হবে না বলে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ আব্দুল আলীম মাহমুদ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা আয়োজনে নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। মেট্রো পুলিশের উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম, উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মেট্রো পুলিশ কমিশনার বলেন, নির্বাচনে ৩৭২ জন পোশাকটি ও সাদা পোশাকে অফিসার্স, বিজিবি চারটি রাবের দুইটি টিম ছাড়াও নয়টি ওয়ার্ডের জন্য নয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত মাঠে আছে। ভোটারদের নির্বিঘেœ ভোট নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্কাবস্থায় থেকে কাজ করবে। কেউ বল প্রয়োগের চেষ্টা করলেই তা প্রতিহত করা হবে। প্রয়োজনীয় সরঞ্জামাদি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে পৌঁছে দেয়া হয়। কাল সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ইভিএমে ২০টি ভোটকেন্দ্রের ১৬১ টিবুথে বিরতিহীন ভাবে চলবে ভোট। এখানে ভোটার রয়েছেন ৫্৪৯হাজার ১৭জন।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com