মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-27-2021 08:43:07 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর স্বামীর মিথ্যা অপবাদ সইতে না পেরে ৫ বছরের শিশু হাসিকে পুকুরে ছুড়ে ফেলে হত্যা করেছে মা রতনা বেগম (৪০)। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গুলপাড়া মহল্লায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানায়, রতনার সাথে পাশ্ববর্তী বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর বোর্ডহাট গ্রামের আপন জ্যাটাতো ভাই হাসিনুরের (৪৫) সাথে বিয়ে হয় ৭ বছর পূর্বে। বিয়ের পর পরই দুজনের মধ্যে সম্পর্কের টানা পোড়েন ও পারিবারিক অশান্তি দেখা দেয়। এক পর্যায়ে সংসারে হাসি নামক শিশুটির জন্ম হয়। এসময় স্বামী হাসিনুর ঢাকায় অবস্থান করছিল।

জানা যায়, স্বামী হাসিনুর কারনে অকারণে স্ত্রী রতনাকে সন্দেহ করতে থাকে হাসি তার সন্তান নয় বলে। এতে মানসিক ভাবে বির্পযস্ত হয়ে পড়ে মা রতনা বেগম। এক পর্যায়ে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মনের রাগ, দুঃখ ও খোভে হাসিকে সে পুকুরের পানিতে ছুড়ে দিলে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। অন্যান্য স্বজনরা শিশুটিকে খোঁজা খুঁজি করলে রতনা শিশুটিকে পুকুরে নিক্ষেপ করেছে বলে স্বীকার করে। এলাকাবাসী মরদেহ পুকুর থেকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। লাশ ময়না তদন্দে পাঠানো হয়েছে। পুলিশ মা রতনা বেগমকে আটক করেছে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল ।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com