মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-27-2021 08:53:13 PM


 

No image


আঞ্চলিক প্রতিনিধি:

লালমনিরহাট ব্যাটালিয়নের (১৫ বিজিবি) অধিনায়ক এবং বিএসএফ ১০০ ব্যাটালিয়ন কমান্ড্যান্ট এর মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর অধীনস্থ ঝাউরানী বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিজিবি’র ১১ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্বে দেন লেঃ কর্নেল এস এম তৌহিদুল আলম, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এবং ভারতীয় ১১ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন কমান্ড্যান্ট শ্রী অভিনাশ রঞ্জন।

উক্ত বৈঠকে সীমান্তে বিজিবি-বিএসএফ এর নজরদারী বৃদ্ধি করা, সীমান্ত হত্যা বন্ধ, সীমান্তে বিএসএফ/ভারতীয় নাগরিক কর্তৃক বাংলাদেশী নাগরিককে আহত না করা, উভয় দেশের সীমান্তবর্তী জনসাধারণের জমির ফসল নষ্ট না করা, চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু পাচার, অবৈধ অনুপ্রবেশ, মাদক পাচার বন্ধ করা এবং আন্তঃ সীমান্ত অপরাধ হ্রাস করার বিষয়ে ফলপ্রসু আলোচনা করা হয়। সীমান্তবর্তী বাংলাদেশী জনসাধারণের উপর চোরাচালান প্রতিরোধের উদ্দেশ্যে মরণঘাতী অস্ত্র ব্যবহার না করার ব্যাপারে বিজিবি প্রতিনিধি দল বিএসএফকে অনুরোধ করেন এবং ভূল বশতঃ কোন বাংলাদেশী নাগরিক ভারতের অভ্যন্তরে প্রবেশ করলে বিজিবি’র নিকট হস্তান্তর করবে বলে বিএসএফ আশ্বস্ত করে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com