মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১   Tuesday, 20 April 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Apr-07-2021 07:31:22 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় বিভাগের ৮ জেলায় বুধবার (০৭ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত একদিনে নতুন করে সর্বোচ্চ ৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে কোন মৃত্যু হয়নি। এ সময়ে সুস্থ্য হয়েছেন ১৩ জন। এ নিয়ে বিভাগে ১৬ হাজার ৫৯৪ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩১৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৭০৪ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, ২৪ ঘন্টায় এই বিভাগের রংপুরে ২৫, দিনাজপুরে ২৫, গাইবান্ধায় ১৫, নীলফামারীতে ১১, ঠাকুরগাঁয় ৬, কুড়িগ্রামে ৩, লালমনিরহাটে ২ এবং পঞ্চগড় জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, মঙ্গলবার (০৬ এপ্রিল) পর্যন্ত দিনাজপুুর জেলায় ৪ হাজার ৯৫৩ জন আক্রান্ত ও ১০১৫ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ২৩৬ জন আক্রান্ত ও ৭৩ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫৬৪ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৫৫৫ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪৩৪ জন আক্রান্ত ও ৩২ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৫৪ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯৮৭ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮১১ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, নতুন ৮ জেলায় একদিনে নতুন করে সর্বোচ্চ ৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন ১৩ জন। এ নিয়ে বিভাগে ১৬ হাজার ৫শ’ ৯৪ জন আক্রান্ত পাওয়া গেছে।

তিনি আরও বলেন, গত সোমবার ও মঙ্গলবার বিভাগে করোনায় কোন মৃত্যু হয়নি। এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৭৭ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৮ হাজার ৩১০ জন। একই সময়ে ৮৫ জন সহ মোট ৯৪ হাজার ৭৩২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com