রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-01-2021 08:03:51 PM


 

No image


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে স্ত্রীর পরকীয়ার কারণে হত্যাকান্ডের শিকার আব্দুল জলিলের মরদেহ অবশেষে ১১দিন পর আজ ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে।

রোববার (০১ আগস্ট) সকালে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফরিদ আল সোহানের উপস্থিতিতে লালমনিরহাট সদর পৌরসভার সাপটানা কবরস্থান থেকে জলিলের লাশ উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম, হত্যা মামলার তদন্ত কর্মকর্তা (সদর ফাড়ীর ইনচার্জ) মাহমুদুন্নবীসহ মামলার বাদীর পরিবারের লোকজন।

হত্যাকাণ্ডের শিকার আব্দুল জলিল সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের শাহার আলীর ছেলে ও স্ত্রী মমিনা বেগম লালমনিরহাট পৌরসভার সাপটানা মাজাপাড়া এলাকার মোল্লা মিয়ার কন্যা।

এর আগে ২৪ জুলাই আব্দুল জলিলকে ঘুমের ঔষধ খাওয়ার পর তার স্ত্রী মমিনা বেগম তার পরকীয়া প্রেমিক পল্লী চিকিৎসক গোলাম রব্বানী পরামর্শে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে বিষয়টি ধামাচাপা দিতে তাড়াহুড়ো করে লাশ দাফন করেন। পরের দিন ২৫ জুলাই এ ঘটনায় তদন্ত চেয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন জলিলের ছোট ভাই। মৃত্যুর ১১ দিন পর আদালতের আদেশে জলিলের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয় বলে জানান সদর থানার ওসি শাহা আলম।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com