রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-03-2021 09:11:30 PM


 

No image


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় ইয়াবা ও গাঁজা ক্রয় ও সেবন করতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহেম্মদ বাপ্পীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (০২ জুলাই) দিবাগত মধ্য রাতে ওই উপজেলার মধ্য গড্ডিমারী এলাকা থেকে তাদের আটক করে হাতীবান্ধা থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৮ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিঙ্গিমারী গ্রামের আদম শফিউল্লাহর পুত্র নিয়াজ আহেম্মদ বাপ্পী, ওই গ্রামের আব্দুর রহমানের পুত্র আতোয়ার রহমান, নুর ইসলামের পুত্র লাভলু হোসেন, টংভাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের পুত্র ফাহমিদুল ইসলাম সিক্ত।

পুলিশ জানান, গোপন সাংবাদের ভিত্তিতে ওই উপজেলার মধ্য গড্ডিমারী এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় ওই এলাকার সমজুদ্দিনের পুত্র জাহাঙ্গীরের বাড়ি থেকে ৮ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

অভিযোগ রয়েছে, ওই ইউনিয়নের মেডিকেল মোড় এলাকায় নিয়মিত মাদকের আড্ডা বসে। সেই আড্ডার আয়োজন করে দুই জন মাদক ব্যবসায়ী। বহিরাগত মাদক সেবনকারী ওই আড্ডায় যায়। এ সবের কলকাঠি নেপথ্যে একজন সাবেক ছাত্র নেতার হাতে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আটক ৪ জনকে ইতোমধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com