রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-03-2021 09:13:18 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে দিনাজপুরে একদিনে আরও ৬ জনের মৃত্যু ঘটেছে। সিভিল সার্জন কার্যালয়ের হিসাব অনুযায়ী দিনাজপুরে এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪৪ জনে। তবে করোনা উপসর্গ নিয়ে জেলায় এ পর্যন্ত মৃত্যুর সঠিক পরিসংখ্যান নেই। যদিও শুধুমাত্র গত জুলাই মাসেই দিনাজপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে শতাধিক রোগী।

মঙ্গলবার (০৩ আগস্ট) সকালে দিনাজপুর সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ শাহ মোঃ এজাজ-উল হক জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় করোনা পজিটিভ হয়ে দিনাজপুর সদর, বোচাগঞ্জ ও খানসামা উপজেলায় একজন করে মোট ৩ জন মারা গেছে। এছাড়াও একই দিনে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে আরও ৩ জন। তিনি বলেন, ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় ৫০৭ জনের নমুনা পরীক্ষা করে ১১৫ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় সনাক্তের হার ২২ দশমিক ৬৮ শতাংশ।

ডাঃ শাহ মোঃ এজাজ আরও জানান, দিনাজপুর জেলার একটি মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের কোভিড ওয়ার্ডে বর্তমানে ২১৫ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে করোনা পজিটিভ রোগীর চেয়ে করোনা উপসর্গ নিয়েই ভর্তি হয়েছেন বেশী। তিনি বলেন, ২১৫ জন রোগীর মধ্যে করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১১৫ জন এবং করোনা পজিটিভ হয়ে ভর্তি রয়েছেন ১শ জন।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com