রবিবার, ১৯ সেপ্টেম্বার ২০২১   Sunday, 19 September 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-03-2021 09:18:07 PM


 

No image


হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় মোটরসাইকেল তিন বন্ধুসহ ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের ধাক্কায় হজরত আলী (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় হজরত আলী ছিটকে পড়লে অপর দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

সোমবার (০২ আগস্ট) সন্ধার দিকে উপজেলার বুড়িমারী লালমনিরহাট মহাসড়কের দিঘিরটহাট হেলিপ্যাড মাঠে পাশে মটর সাইকেল থেকে পড়ে ট্রাকের ধাক্কায় গুরুত্বর আহত হয় হয়রত আলী। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ৯টায় অ্যাম্বুলেন্সে তার মৃত্যু ঘটে।

নিহত হয়রত আলী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাসাইটারী এলাকার আমিনুর রহমানের ছেলে।সে স্থানীয় সরকারি আলিমুদিন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, হয়রত আলীসহ তিন জন মিলে একটি মটর সাইকেলে হাতীবান্ধা শহরে আসার পথে  দিঘিরটহাট হেলিপ্যাড এলাকায় বুড়িমারীলালমনিরহাট মহাসড়কে একটি ট্রাক ওভারটেকিং করার চেষ্টা করেন। এ সময় পিছনে মটর সাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের ধাক্কায় গুরুত্বর আহত হয় হয়রত আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্যকমপ্লেক্স পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়  পথেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্থন্তর করা হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com