মঙ্গলবার, ৩০ নভেম্বার ২০২১   Tuesday, 30 November 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Oct-17-2021 08:14:46 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের পীরগাছা ও পীরগঞ্জ উপজেলায় দ্বিতীয় ধাপের ১৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আনন্দ উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীরা। রোববার (১৭ অক্টোবর) সকাল থেকে টানা বিকাল ৫ টা পর্যন্ত চলে মনোনয়ন দাখিল। এতে ১৮ ইউপিতে চেয়ারম্যান পদে ১০১ জন, সদস্য পদে ৮০১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৬৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

পীরগাছা ও পীরগঞ্জ উপজেলার ১৮ টি ইউনিয়নের রির্টানিং অফিসারের নিকট এসব মনোনয়ন জমা দেয়া হয়। মনোনয়ন দাখিল নিয়ে দুই উপজেলা জুড়ে দেখা দেয় উৎসবের আমেজ। সকাল থেকে বিভিন্ন যানবাহনে নেচেগেয়ে আনন্দ উৎসবে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা চত্ত¡র ও তার আশেপাশে অবস্থান নেন প্রার্থী ও সমর্থকরা। এরপর উপজেলা নির্বাচন অফিস, উপজেলা শিক্ষা অফিস, উপজেলা মৎস্য অফিস ও উপজেলা সমাজসেবা অফিসে মনোনয়ন পত্র জমা দেয়া হয়। মিছিল সহকারে মনোনয়নপত্র জমা আচরণবিধি লংঘন হলেও তোয়াক্কা করেনি কেউ।

এর মধ্যে পীরগাছা উপজেলার পারুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, ইটাকুমারী ইউনিয়নে ৬ জন, অন্নদানগর ইউনিয়নে ৬ জন, ছাওলা ইউনিয়নে ৬ জন, তাম্বুলপুর ইউনিয়নে ৯ জন, পীরগাছা সদরে ৬ জন, কৈকুড়ী ইউনিয়নে ৭ জন এবং কান্দি ইউনিয়নে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। অন্যদিকে পীরগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১জন, সদস্য পদে  ৪৫২জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৩ জনসহ মোট ৬৪৬জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। আগামী ২১ অক্টোবর যাচাই-বাচাই এবং ২৬ অক্টোবর প্রত্যাহারের দিন নির্ধারন করা হয়েছে।

এ বিষয়ে পীরগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার শোয়েব সিদ্দিকী বলেন, শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করেছে প্রার্থীরা।  আশা করছি সুষ্ঠ ভাবে নির্বাচন সম্পন্ন হবে।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com