বুধবার, ২৯ জুন ২০২২   Wednesday, 29 June 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-10-2022 08:21:26 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীর করণজাই রোডের পাশের একটি পুকুর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ মে) সকাল সাড়ে ১১টার দিকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ছেলে নবজাতকের বয়স ৩-৪ দিন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এখন পর্যন্ত লাশের কোনো ওয়ারিশ না পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ১১টার দিকে করণজাই রোড সংলগ্ন জামাল মিয়ার পুকুরে কচুরিপানার ওপর নতুন একটি লুঙ্গি দেখতে পান এক নারী। এরপর তিনি বিষয়টি আশেপাশের লোকজনকে জানান। তখন এক যুবক পুকুরে নেমে লুঙ্গিটা টানতেই এক ছেলে নবজাতকের লাশ বেরিয়ে আসে। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

এসময় ঘটনাস্থলে রংপুর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত, ওসি) হোসেন আলীসহ দায়িত্বরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয় কয়েকজন নাম না প্রকাশের শর্তে বলেন, দুই দিন আগে বুবলী নামে মেয়ের কোলে একটি নবজাতককে তারা দেখছেন। কিন্তু আজকের ঘটনার পর থেকে মেয়েটি বাসার বাইরে বের হয়নি। এমনকি বাসার দরজা জানালা বন্ধ করে রেখেছে। একারণে অনেকেই ওই মেয়েটিকে সন্দেহ করছে।

নবজাতক উদ্ধারের ঘটনাটির নেপথ্যের রহস্য উন্মোচনে পুকুরপাড়ের আশপাশের ভবনের সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তদন্ত করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু বলেন, পুলিশের উপস্থিতিতে নবজাতকটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত তার অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষ হলে ওই নবজাতকের মরদেহ দাফন করা হবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হোসেন আলী জানান, নবজাতকের বয়স ৩ থেকে ৪ দিন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত অভিভাবককে খুঁজতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com