বুধবার, ২৯ জুন ২০২২   Wednesday, 29 June 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-12-2022 08:01:41 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল (৪১) ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের (৩৬) বিরুদ্ধে রংপুরের  আদালতে একটি  মামলা হয়েছে। একই আদালতে কিউকম লিমিটেড অপর একটি প্রতিষ্ঠানের দুই কর্মকর্তার নামেও মামলা দায়ের হয়।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি আমলি আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন অমিত বণিক নামের এক ব্যাবসায়ী।

আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এফ. এম আহসানুল হক শুনানি শেষে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলার বাদি ও আদালত সূত্রে জানা গেছে, বিভিন্ন লোভনীয় অফারে টিভি, সিসি ক্যামেরা, ওয়াশিং মেশিন, কম্পিউটার মনিটর, গ্যাসের চুলাসহ নানা রকম পণ্য সরবরাহের কথা বলে ২০২০ সালের ৫ ডিসেম্বর হতে পরবর্তী সময়ে তিন দফায় ২০ লাখ ৪৬ হাজার ৯৮৫ টাকা আত্মসাত করেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। অপর দিকে  ইভ্যালির মতো কিউকম লিমিটেড নামে একটি অনলাইন শপের চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে ১১ লাখ ৫৫ হাজার ২১৪ টাকার পণ্য অর্ডার করেন তিনি। কিন্তুু তাও পানি তিনি। পরে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল (৪১) ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের (৩৬) বিরুদ্ধে বৃহস্পতিবার রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি আমলি আদালতে মামলা করেন। একই আদালতে কিউকম লিমিটেডের সিইও রিপন মিয়া ও চীফ ডেলিভারি অফিসার তানোয়ার চৌধুরীর নামেও মামলা করেন। আদালত মামলা দুটি আমলে নিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

মামলার বাদী ব্যবসায়ী অমিত বণিক জানান,  ‘ইভ্যালির চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে ২০ লাখ ৪৬ হাজার ৯৮৫ টাকার পণ্য অর্ডার করেও নির্ধারিত সময়ের মধ্যে তা পাইনি। অন্যদিকে কিউকম লিমিটেড নামে একটি অনলাইন শপের চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে ১১ লাখ ৫৫ হাজার ২১৪ টাকার পণ্য অর্ডার করলেও তাও পাইনি। তাই কোনো উপায় না পেয়ে আমি মামলা করি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিপন সাহা। তিনি বলেন, ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহ করার কথা থাকলেও তা করেনি আসামিরা। এ ঘটনায় টাকা লেনদেনের উপযুক্ত প্রমাণাদিসহ আদালতে মামলা দায়ের করা হয়।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com