মঙ্গলবার, ৯ আগষ্ট ২০২২   Tuesday, 9 August 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-28-2022 06:43:55 PM


 

No image


আঞ্চলিক প্রতিনিধি, রংপুর:

রংপুরের বদরগঞ্জে নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মিলন বাবু (১৯) নামে এক যুবককে গত সোমবার (২৮ জুন) রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব ঝাড়পাড়ায় ঘটনাটি ঘটে। ওই যুবক একই গ্রামের আনারুল হকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব ঝাড়পাড়া গ্রামের আনারুল হকের ছেলে মিলন বাবু বিভিন্ন সময় ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। সোমবার সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে পূর্ব ঝাড়পাড়া গ্রামের আব্দুল মান্নানের বাড়ির কাছে পাকা রাস্তা দিয়ে যাওয়ার সময় পরিকল্পিতভাবে ওই স্কুল ছাত্রীকে আটক করে। পরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হেনস্থা করেন মিলন। এতে তার প্রেমের প্রস্তাবে সাড়া দিতে রাজি না হলে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ সময় স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে ওই ছাত্রীকে নিয়ে যায়। এর ফাঁকে মিলন বাবু কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সোমবার দুপুরে ছাত্রী বাবা বাদী হয়ে বদরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ মিলন বাবুকে তার বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com